বিনোদন

দশ বছর প্রেম, এবার বিয়ে

বলিউড তারকাদের জীবনে এই মুহূর্তে শুধু সু-সংবাদ। কেউ সন্তান জন্ম দিচ্ছেন আবার কারও ফুটছে বিয়ের ফুল। এ তালিকায় নাম উঠল তাপসী পান্নুর। দশ বছর প্রেমের পর ভারতীয় ব্যাডমেন্টন দলের কোচ কোচ মাথিয়াস বোয়েকে বিয়ে করছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এত বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও প্রেমিককে প্রকাশ্যে আনেননি পান্নু। চলতি বছর প্রথমবার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর।

এদিকে বলিউড তারকার বিয়ে মানে এলাহী আয়োজন, জাঁকজমক কোটি কোটি টাকার খরচ। তবে তাপসী পান্নুর চাল চলন আবার ছকে বাঁধা তারকাদের মতো নয়। বিয়ের ক্ষেত্রেও তিনি আলাদা। এরইমধ্যে জানিয়েছেন, যদি বিয়ে করেনও, কোনও আড়ম্বর চান না।

বাকি তারকা-জুটিদের চেয়ে তার আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিলেন তাপসী। তাই বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাদের। তারা বিয়ে করবেন নিজেদের মতো করে। বরপক্ষের মত অনুযায়ী খ্রিস্টীয় রীতিতে বিয়ের আচার হবে যেমন, তেমনই পঞ্জাবি রীতিনীতি মেনেও অনুষ্ঠান হবে। মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর।

গত বছরের শেষে মুক্তি পায় পান্নু অভিনীত ছবি ‘ডানকি’। এতে তার বিপরীতে ছিলেন শাহরুখ খান। এর পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *