বিনোদনরাজনীতি

দুই আসন থেকে মনোনয়ন কিনলেন সিদ্দিক

ঢাকা-১৭ (গুলশান বনানী ও ক্যান্টনমেন্ট, ভাসানটেক এলাকা) ও টাঙ্গাইল-১ (মধুপুর ও ধনবাড়ি) আসনের নৌকার প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহের পর দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছোটপর্দার রম্য অভিনেতা সিদ্দিকুর রহমান। তিনি বলেন, আমার জন্য দোয়া করবেন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চাইছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ, আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে যে আসনের জন্য যোগ্য মনে করবেন, সেখান থেকেই তিনি নৌকার প্রার্থী হতে চান বলেও আশা প্রকাশ করেন সিদ্দিকুর।

গত ১৭ জুলাই অনুষ্ঠিত ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছিলেন সিদ্দিক। প্রয়াত নায়ক ফারুক ওই আসনের সংসদ সদস্য ছিলেন। সেবার মনোনয়ন পাননি সিদ্দিক।

এর আগে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সিদ্দিক। সেবার ওই আসন থেকে আওয়ামী লীগ মনোনয়ন দেয় বর্তমান কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাককে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *