চট্টগ্রামবাঁশখালী

দুর্নীতি করলে আমার বিরুদ্ধেও কথা বলতে হবে : এমপি মুজিব

বাঁশখালীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এমপি মুজিবুর রহমান সিআইপির নেতৃত্বে শনিবার (২৯ জুন) বিকেলে বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ এই কর্মসূচির আয়োজন করে।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উক্ত সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি ছিলেন বাঁশখালীর এমপি মুজিবুর রহমান সিআইপি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আবু সৈয়দ, দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার (অর্থ) আবদুর রাজ্জাক, সাবেক মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, মাস্টার শামসুল আলম, শীলকূপ ইউপি চেয়ারম্যান কায়েস সরওয়ার সুমন, বাহারছড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী ইউনুস, কাথরিয়া ইউপি চেয়ারম্যান ইবনে আমিন, আওয়ামী লীগ নেতা শ্যামল দাশ, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, আইন কলেজের সাবেক ভিপি রায়হানুল হক প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি মুজিবুর রহমান সিআইপি বলেন, কেউ দুর্নীতি করলে ছাড় দেওয়া হবে না। এমনকি আমিও যদি দুর্নীতি করি, ভুল করি, আমার বিরুদ্ধেও আপনাদের কথা বলতে হবে। এক সময় বাঁশখালীতে দুর্নীতি অনিয়মের উৎসব ছিল। আমি এমপি নির্বাচিত হয়ে দুর্নীতির উৎসবের লাগাম টেনে ধরতে সক্ষম হয়েছি। আমি দু্র্নীতির বিরুদ্ধে কথা বলে এমপি নির্বাচিত হয়েছি। এই দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে গিয়ে, কাজ করতে গিয়ে আমাকে যদি রক্তও দিতে হয় আমি পিছপা হবো না।

তিনি আরও বলেন, অনেকে মাইক পেয়ে আজেবাজে কথা বলেন। অনিয়ম দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমি নতুন পাগল নই; পুরান পাগল। দুর্নীতি অনিয়ম বন্ধ করে বাঁশখালীকে শান্তির আবাসস্থল গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

সমাবেশ শেষে একটি শোভাযাত্রা উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। সমাবেশ ও শোভাযাত্রা ঘিরে বাঁশখালী উপজেলা সদরে ৩ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়। কয়েক ঘন্টার জন্য স্তব্ধ হয়ে যায় বাঁশখালী উপজেলা সদর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *