চট্টগ্রাম

দেশসেরা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কাপ্তাইয়ের আশীষ কুমার

দেশের সেরা উপজেলা সহকারী কর্মকর্তা নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরষ্কার নিয়েছেন রাঙামাটির কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রদান এবং জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি পুরস্কার ও সনদপত্র গ্রহণ করেন।

এ সময় অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মেদ এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি উপস্থিত ছিলেন।

দেশসেরা উপজেলা সহকারী কর্মকর্তা নির্বাচিত হওয়া আশীষ কুমার আর্চায্য বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করতে পেরে অনেক ভালো লাগছে। এজন্য তিনি সকলের আর্শীবাদ ও ভালোবাসা কামনা করেছেন। পাশাপাশি প্রাথমিক শিক্ষার প্রসারে, এবং পাহাড়ের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দিতে তিনি আরো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এদিকে তাঁর এই অর্জনে কাপ্তাই উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুইছাইন মারমা সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকরা অভিনন্দন জানিয়েছেন।

প্রসঙ্গত কাপ্তাই উপজেলা এটিও আশীষ কুমার আচার্য্য ইতোপূর্বে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা, বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা এবং চট্টগ্রাম জেলাধীন আনোয়ারা উপজেলায় সুনামের সাথে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসাবে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *