চট্টগ্রাম

দেশের সাধারণ মানুষ নির্বাচনমুখী: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সমগ্র বাংলাদেশে নির্বাচনের ঢেউ শুরু হয়ে গেছে। সারাদেশের সাধারণ মানুষ নির্বাচনমুখী। এই নির্বাচনের ঢেউ এবং নির্বাচন নিয়ে সমগ্র বাংলাদেশের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ৭ সংসদীয় আসনে (রাঙ্গুনিয়া ও বোয়ালখালী আংশিক) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি শেষে পথসভার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যারা নির্বাচন বর্জন করেছে, নির্বাচন প্রতিহত করতে চায় তাদের মুখে চপেটাঘাত হয়েছে এটি। ৭ তারিখ ভোট দিয়ে বর্জনকারীদের মুখে কালিমা লেপন করে দেবে সাধারণ মানুষ। সমগ্র বাংলাদেশ তথা রাঙ্গুনিয়ায় ইনশাল্লা্হ নৌকা মার্কার বিজয় হবে।

এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির নেতৃত্বে তিন শতাধিক যানবাহন নিয়ে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এদিন দুপুর ১টার দিকে উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের লিচুবাগান থেকে র‌্যালিটি শুরু হয়ে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের অন্তত ২০ কিলোমিটার এলাকা প্রদক্ষিণ করে তাপবিদ্যুৎ গেট এলাকায় এসে শেষ হয়েছে।

র‌্যালিতে যোগ দিতে সকাল থেকেই রাঙ্গুনিয়ার প্রতিটি ইউনিয়ন থেকে নেতাকমীর্রা বিভিন্ন যানবাহনে করে লিচুবাগান এলাকায় সমবেত হন। বিজয় র‌্যালির শুরুতে বক্তব্য দেন তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম চিশতি, মো. শাহজাহান সিকদার, কামরুল ইসলাম চৌধুরী, নজরুল ইসলাম তালুকদার, মুহাম্মদ আলী শাহ, ইফতেখার হোসেন বাবুল, মো. ইদ্রিচ আজগর, আকতার হোসেন খান, আবদুল মোনাফ সিকদার, নির্বাচনী পরিচালনা কমিটির সচিব ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, আরিফুল ইসলাম চৌধুরী , মো. সেলিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *