বিনোদন

দেশে মুক্তির অনুমতি পেল মোশাররফ করিমের ‘হুব্বা’

আগামী ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ব্রাত্য বসু পরিচালিত সিনেমা ‘হুব্বা’। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। একইদিনে মুক্তি পাবে বাংলাদেশেও।

এই ঘোষণা আগেই দিয়েছিল সিনেমাটির আমদানিকারক জাজ মাল্টিমিডিয়া। এবার তারা জানিয়েছে, বাংলাদেশে মুক্তির জন্য অনুমতি পেয়েছে সিনেমাটি।

শনিবার (১৩ জানুয়ারি) প্রতিষ্ঠানটি তাদের ফেসবুক পেজে জানায়, ১৯ জানুয়ারি, আপনারা দেখবেন ‘হুব্বা’, আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে।

জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, অবশেষে সিনেমাটি মুক্তির জন্য আমরা অনুমিত পেয়েছি। বাংলাদেশে ‘হুব্বা’ প্রদর্শনীতে আর কোনো বাধা নেই। আশা করছি ক্রাইম থ্রিলারভিত্তিক সিনেমাটি এ দেশের দর্শককে মুগ্ধ করবে।

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই হুব্বা। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ নানা অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান!

বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই কাজ করেছেন মোশাররফ করিম। ফ্রেন্ডস কমিউনিকেশনস প্রযোজিত এই সিনেমায় পুলিশের ভূমিকায় আছেন ওপার বাংলার ইন্দ্রনীল সেনগুপ্ত। বিভিন্ন চরিত্রে আরও আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *