বিনোদন

নাহ, আর প্রেমে বিশ্বাস নেই: পরীমনি

পরীমনি খুবই স্পষ্টবাদী। তাই বেশির ভাগ মানুষই তাকে ভুল বোঝেন। কিন্তু এসব ভাবনাকে আমল না দিয়েই নিজের মতো করেই বাকি জীবনটা কাটিয়ে দিতে চাইছেন পরীমনি।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, এই রকম ‘বেয়াদবি’ করেই বাকি জীবনটা কাটিয়ে দিতে চাইছেন তিনি। সেই সঙ্গে পরীমনি নিশানা করেছেন নায়িকা বুবলী এবং পরিচালক চয়নিকা চৌধুরীকে নিয়ে।

এখন কলকাতায় ‘ফেলুবকশি’ সিনেমা নিয়ে ব্যস্ত পরীমনি। এই সিনেমার মাধ্যমেই টলিউডে পা রাখছেন তিনি।

সম্প্রতি কলকাতার একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। সেখানেই নিজের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন পরীমণি। তিনি বলেন, “বেশির ভাগ মানুষই আমাকে অকারণে ভুল বোঝেন। তারা নানা রকম উদ্ভট কথা বলেন। তাতে আমিই দ্বিধায় পড়ে যাই যে তারা কোন পরীর কথা বলছে “

পরীমনি জানান, তিনি যেমন আছেন সেইভাবেই সারাটা জীবন কাটাতে চান। যারা তাকে নিয়ে ‘ভুল ব্যাখ্যা’ দিয়ে অসম্মানজনক এবং আপত্তিকর কথা বলবেন, তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। এই নিয়ে আইনজীবীর সঙ্গেও কথা বলেছেন তিনি।

প্রেমে বিশ্বাসী কি না কিংবা আর কখনো বিয়ে করবেন কি-না, এই প্রশ্নে পরীমনি বলেন, “নাহ, আর প্রেমে বিশ্বাস নেই। জীবন থেকে উড়ে গিয়েছে। আমার ছেলেই আমার জীবনের একমাত্র প্রেম। ওর হাসি, কান্না সবকিছুতেই ভালোবাসা আছে। ওর আর আমার মাঝে কোনো সংশয় নেই। ও শুধু আমার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *