বিনোদন

নিজ বাড়িতে ‘ক্ষতবিক্ষত’ মিমি, কী ঘটেছে শাকিবের নায়িকার সঙ্গে?

ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি মুক্তি তার অভিনীত ছবি ‘আলাপ’। পরিচালনায় ছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী। মিমির বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। সেই ছবি বক্সঅফিসে মোটামুটি ব্যবসা করেছে। খুব শীঘ্রই শাকিব খানের সঙ্গে ‘তুফান’ ছবিতে দেখা যাবে এ অভিনেত্রীকে।

এদিকে অভিনেত্রী মিমি চক্রবর্তী কাজের মাঝে অবসর সময় পেলে ঘুরাঘুরির পাশাপাশি নিজের পোষ্য কুকুরের সঙ্গে খুনসুটিতে মেতে উঠেন। তবে এবার নিজের বাড়িতেই পোষ্য কুকুরের কাছে আক্রমণের শিকার হয়েছেন।

সোমবার (৩ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আপনারা কি দোষীকে দেখতে পাচ্ছেন?’

ছবিতে দেখা যায়, কুকুরের আঁচড়ে পা কেটে গিয়েছে। যদিও এই অভিজ্ঞতা মিমির নতুন নয়। তার বাড়িতে পোষ্যর সমাগম বহুদিন থেকেই। অতীতেও এমন ঘটনা ঘটেছে।

মিমি চক্রবর্তী বরবারই পশুপ্রেমী। মাঝেমধ্যেই পোষ্যদের সঙ্গে আদুরে ছবি শেয়ার করেন তিনি। পথপশুদের অত্যাচেরর বিরুদ্ধেও একাধিকবার আওয়াজ তুলেছেন তিনি।

সম্প্রতি পথ সারমেয়দের জন্য রতন টাটার মানবিক উদ্যোগকে কুর্নিশ জানিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন,‘আপনি সত্যিকারের অনুপ্রেরণা। যদি সবাই এভাবে বুঝত। সহমর্মিতা এবং দয়া যাদের মধ্যে রয়েছে, তারাই প্রকৃত অর্থে ধনী।’

উল্লেখ্য, এ অভিনেত্রী রাজনীতি থেকে এখন অনেকটাই দূরে রয়েছে। দলের প্রতি ক্ষোভ জানিয়ে তিনি মুখ্যমন্ত্রীকে এক চিঠি লিখে সাংসদ পদ থেকে অব্যাহতি চেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *