চট্টগ্রামরাজনীতি

নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে সরকার

যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, সরকার ঠিকে থাকার জন্য দেশের নির্বাচন ব্যবস্থা পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। যে বিচারক সঠিক বিচার করছে সরকার তাকে নির্বাসনে পাঠাচ্ছে।

শিশু, নারী ও সাংবাদিকদের গ্রেপ্তার করা হয় এবং তাদের শাস্তি দেওয়া হয়। আর অন্য দিকে সাংবাদিক সাগর-রুনি হত্যা হয়েছেন, কিন্তু তাদের মামলায় চার্জশিট পর্যন্ত দেওয়া হয় না।
দেশের ভবিষ্যত রক্ষা করার জন্য এই অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে হবে।

শনিবার (৮ জুন) বিকেলে চট্টগ্রাম মহানগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনে মহানগর যুবদলের উদ্যোগে আন্দোলন সংগ্রামে হামলা-মামলার শিকার প্রায় আড়াই শতাধিক নেতাকর্মীকে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

দুর্নীতির কারণে বাংলাদেশ আজ ঋণগ্রস্ত জানিয়ে সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বাংলাদেশে প্রায় প্রত্যেকটি পরিবার সরকার কর্তৃক নির্যাতনের শিকার। আজ দেশের যে শিশু জন্মগ্রহণ করেছে সেই ১ লাখ ১৮ হাজার টাকা ঋণে আবদ্ধ। সরকার শুধু ক্ষমতায় ঠিকে থাকার জন্য বিভিন্ন অপরাধী ব্যক্তিকে সংসদ সদস্য বানিয়েছেন।

মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহেদের সঞ্চালনায় বক্তব্যে দেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি নুরুল ইসলাম নয়ন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আবদুল্লাহ, সহ সাধারণ সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মনজুরুল আজিম সুমন, সাংস্কৃতিক সম্পাদক মঈনুদ্দিন রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ), কক্সবাজার জেলা যুবদলের সভাপতি জেলা অ্যাডভোকেট সৈয়দ আহমদ উজ্জ্বল, কেন্দ্রীয় যুবদলের সদস্য কামরুজ্জামান নান্নু, সাইফুর রহমান চৌধুরী শপথ, আমিনুল ইসলাম তৌহিদ, উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসিম, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহান, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান, দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক মো. সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *