চট্টগ্রামমীরসরাই

নির্বাচিত হলে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান করার আশ্বাস রুহেলের

চট্টগ্রাম: নির্বাচিত হলে মীরসরাইয়ে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান করার আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মাহবুব উর রহমান রুহেল।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ৬ নম্বর ইছাখালী ইউনিয়নে নৌকার উঠান বৈঠকে তিনি এ আশ্বাস দেন।

নৌকার প্রচারণায় গিয়ে রুহেল বলেন, আমি নির্বাচিত হলে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করবো। তরুণদের চাকরি না হাওয়ার পিছনে কারণ হলো- তাদের শিক্ষাগত যোগ্যতা থাকলেও কারিগরি শিক্ষা নেই।

স্কুল কলেজে পড়ার পর ৬ মাস থেকে দুই বছরের ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে তরুণদের জন্য। তারা যদি পড়ালেখা ভালো নাও জানে তাদের কারিগরি প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে তুলবো। এই কাজটা আরও আগে করা উচিত ছিল। কিন্তু আমরা এবার অবশ্যই করবো। বিষয়টি নিয়ে বড় বড় প্রতিষ্ঠানের সঙ্গে কথা হয়েছে। সামনে নির্বাচনের জন্য কাজটা পিছিয়ে গেছে। নির্বাচনের পরে আমরা কাজ করবো।

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পাওয়ার পর প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী রুহেল। চট্টগ্রাম–১ (মীরসরাই) আসনটি থেকে ছয়বার সংসদ সদস্য ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এবার আসনটিতে মনোনয়ন দেওয়া হয় মোশাররফ পুত্রকে। এ আসনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দীনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হতে পারে নৌকা প্রতীকের প্রার্থীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *