বিনোদন

নির্মাতাকে নায়িকার হুমকি!

ঢাকাই সিনেমার নির্মাতা ইফতেখার চৌধুরীকে হুমকি দিলেন চিত্রনায়িকা রাজ রিপা। তবে খুন নয়, তার সম্মানহানি করবেন বলে ফেসবুক স্ট্যাটাসে জানান তিনি। যদিও এমন স্ট্যাটাস দেওয়ার কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে নেন এই অভিনেত্রী।

জানা গেছে, ২০২১ সালে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেন রিপা। কয়েক বছর পেরিয়ে গেলেও এখনও এটি আলোর মুখ দেখেনি। শোনা যাচ্ছে, রিপাকে নতুন কোনো চলচ্চিত্রে কাজ করতে দিচ্ছেন না ইফতেখার চৌধুরী। তাই তার প্রতি ক্ষুব্ধ রিপা।

এ নায়িকা লেখেন, আমি কার সঙ্গে কাজ করব কী করব না- এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে ‘মুক্তি’ সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্য্যের কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব, কসম আল্লাহর।

অপর এক স্ট্যাটাসে ‘ফর স্পেসিফিক পারসন’ উল্লেখ করে এই অভিনেত্রী লেখেন, সিনিয়র জুনিয়রকে সাপোর্ট দিবে এটাই স্বাভাবিক। কিন্তু একজন সিনিয়র ডিরেক্টর যদি জুনিয়র ডিরেক্টরকে বলে ‘কম জাতের ডিরেক্টর, আনাড়ি ডিরেক্টর, ফকিন্নি ডিরেক্টর’ তাহলে সেই সিনিয়র ডিরেক্টরের মেন্টালিটি টা কতটা নিচু হতে পারে তা আমার মনে জানা নেই।

নায়িকার পোস্টের পরিপ্রেক্ষিতে ইফতেখার চৌধুরীর ভাষ্য, আমি পোস্টটি দেখিনি তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই সিনেমাটি মুক্তি দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *