বিনোদনরাজনীতি

নৌকার মাঝি হতে চান রোকেয়া প্রাচী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অভিনয়শিল্পী, সংগঠক ও রাজনীতিবিদ রোকেয়া প্রাচী।

সোমবার (২০ নভেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ করে একইদিনে জমা দিয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে গণমাধ্যমকে রোকেয়া প্রাচী বলেন, ‌‌‌‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত দীর্ঘদিন ধরে। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে মুক্তিযুুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্ব করছি। নারী হিসেবে নারীদের প্রতিনিধিত্ব করছি, সংস্কৃতিকর্মী হিসেবে সংস্কৃতি অঙ্গনের মানুষদের প্রতিনিধিত্ব করছি। একই সঙ্গে শ্রমিক নেত্রী হিসেবে শ্রমিক ফেডারেশন ও তৃণমূলের শ্রমিকদের প্রতিনিধিত্ব করছি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবে অবশ্যই নির্বাচনে অংশ নেবো।’

‘আর যদি সে সুযোগ নাও পাই তারপরও কাজ করবো। আওয়ামী লীগ থেকে প্রার্থী আমি বা যে কেউ হোক, সেটা বড় কথা নয়। প্রার্থী যেই হোক ভোট চাই নৌকায়। বিজয় হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাই নৌকার বিজয়ের লক্ষ্যে প্রচারণায় অংশ নিচ্ছি’,যোগ করেন রোকেয়া প্রাচী।

একাদশ জাতীয় নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঁইয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন রোকেয়া প্রাচী। আসনটি মহাজোটকে ছেড়ে দেওয়ায় আওয়ামী লীগের কেউ মনোনয়ন পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *