রাজনীতি

পছন্দের প্রার্থী ছাড়া কারও এজেন্ট থাকবে না, মন্ত্রীর ভাইয়ের হুমকি

মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে একজন প্রার্থী ছাড়া অন্য কাউকে ভোট দেয়া যাবে না, ভোটকেন্দ্রে ওই প্রার্থী ছাড়া অন্য কারো এজেন্টও থাকতে পারবে না বলে হুমকি দিয়ে বক্তব্য দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রীর বড় ভাই ও শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল।

বৃহস্পতিবার সন্ধ্যায় আমদহ ইউনিয়নের আশরাফপুর গ্রামে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনারুল ইসলামের সমর্থনে এক মতবিনিময় সভায় বক্তৃতা দেয়ার সময় তিনি এই হুমকি দেন।

মতবিনিময় সভায় বক্তৃতায় ইকবাল হোসেন বুলবুল বলেন, আগামী ৮ তারিখের নির্বাচনে শুধুমাত্র আনারুল ইসলামের (মোটরসাইকেল প্রতীক) ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট থাকতে পারবে না। এই আশরাফপুর গ্রামে আর কোনো এজেন্ট থাকবে না। শুধু আনারুল ভাইয়ের মার্কায় সিল মারা হবে। আর কোন মার্কায় সিল মারতে দেওয়া হবে না।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার দেয়া ২ মিনিট ৩৯ সেকেন্ডের ওই বক্তব্য।

মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন চারজন। আনারুল ইসলাম ছাড়াও জেলা কৃষক লীগের সহ-সভাপতি হাসেম আলী আনারস প্রতীকে, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম শাহীন কাপ-পিরিচ প্রতীকে ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান ঘোড়া প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে, প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধরাণ সম্পাদক ইব্রাহিম শাহীন বলেন, এভাবে প্রকাশ্যে জনপ্রশাসন মন্ত্রীর ভাই ও শহর আওয়ামী লীগের সভাপতি যদি এমন বক্তব্য দেন, তাতে উপজেলা নির্বাচন জনগণের কাছে কতটুকু গ্রহণযোগ্য হবে তা নিয়ে সংশয় রয়েছে। এগুলো নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন। জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে এ বিষয়ে লিখিত আকারে অভিযোগ জানানো হবে বলেও জানান তিনি।

আনারুল ইসলামের পক্ষে এমন বক্তব্য দেয়ার কথা স্বীকার করে ইকবাল হোসেন বুলবুল বলেন, আনারুলের জনপ্রিয়তার কথা বোঝাতে গিয়ে এমন কথা মুখ ফসকে এমন কথা বেরিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *