চট্টগ্রামজাতীয়

পটিয়ায় দুই গরু চোরকে ধরল পুলিশ

চট্টগ্রামের পটিয়ায় গরু চোর চক্রের সদস্য ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোম ও মঙ্গলবার দুদিন বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তারের পর অভিযান চালিয়ে তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন— মো. মোক্তার শাহ (৩৬), আবদুর রহিম ওরফে সুমন (২৫)। মোক্তার উপজেলার বড়লিয়া ইউনিয়নের বাড়ৈকাড়া এলাকার শামসুল ইসলাম শাহ’র ছেলে এবং সুমন কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকার নোয়া মিয়া সওদাগরের বাড়ির মৃত মকবুল আহমদের ছেলে।

জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে শান্তির হাট এলাকা থেকে গরু চোর চক্রের সদস্য মো. মোক্তার শাহ (৩৬)। তার দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সারাদিন অভিযান পরিচালনা করে কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকা থেকে আবদুর রহিম ওরফে সুমনকে (২৫) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। গরু গুলোর আনুমানিক মূল্য ১ লাখ ৬৫ হাজার টাকা।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গরু চোর চক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল তাদের আদালতে পাঠানো হবে। উদ্ধার হওয়া গরু গুলোর প্রকৃত মালিককে খুঁজে বের করে তাদেরকে গরু গুলো ফিরিয়ে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *