চট্টগ্রামপটিয়া

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর অনুসারীরা কুপিয়েছে নৌকার সমর্থককে

চট্টগ্রাম: পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর অনুসারী সন্ত্রাসীরা কুপিয়েছে এসএম ফকরুল আলম সজীব (৪০) নামের নৌকার এক সমর্থককে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক।

দিবাগত রাত ১১টার দিকে নৌকার দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে পটিয়ার গৈড়লার টেক এলাকায় তিনি হামলার শিকার হন। জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন সবুজের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

কিরিচের কোপে আহত সজীবকে রক্তাক্ত অবস্থায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
জানা গেছে, নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর সমর্থক স্বেচ্ছাসেবক লীগ নেতা সজীব প্রার্থীর প্রচারণা শেষ করে রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল গ্রামে। গৈড়লার টেক এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী বাহিনী কিরিচ দিয়ে সজীবকে কুপিয়ে রক্তাক্ত করে। একপর্যায়ে তার মোটরসাইকেল জ্বালিয়ে দিয়ে প্রাণে মারার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে চিকিৎসকরা।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, কাউন্সিলর গোফরান রানা, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন পারভেজসহ নেতৃবৃন্দ তাকে দেখতে হাসপাতালে ছুটে যান।

পটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানা জানিয়েছেন, নৌকার প্রার্থীর প্রচার কাজ শেষ করে সজীব বাড়ি ফেরার সময় স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসী বাহিনী তাকে কুপিয়েছে। এই সন্ত্রাসীরা এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে। নির্বাচনের পূর্বে তাদের গ্রেফতার করার দাবি জানাই।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, কারা হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের আটক করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *