চট্টগ্রাম

পিএইচপি ফ্যামিলির প্রশংসায় পঞ্চমুখ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

দেশের অন্যতম শিল্প গ্রুপ পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমানের সাথে মতবিনিময় করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক।

রবিবার (১৮ মে) রাতে নাসিরাবাদস্থ পিএইচপি হাউজে একুশে পদকপ্রাপ্ত সমাজসেবক সুফি মুহাম্মদ মিজানুর রহমানের নাসিরাবাদের বাসায় যান ও ভোজে অংশ নেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

এসময় পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমির হোসেন সোহেল, পিএইচপি শিপব্রেকিং অ্যান্ড রিসাইক্লিং ইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু উপস্থিত ছিলেন।

এসময় দেশ ও দশের কল্যাণে পিএইচপি ফ্যামিলি অগ্রণী ভূমিকা পালন করছে জানিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, পিএইচপি ফ্যামিলি সমাজের জন্য, দেশের জন্য এবং দেশের মানুষের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এসময় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান তাঁর বাসভবনে গিয়ে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে ধন্যবাদ জানান ও তাঁর দীর্ঘায়ু কামনা করেন। সুখী-সমৃদ্ধ দেশ গড়ার জন্য সরকার যে উন্নয়ন করে যাচ্ছে তার ভূয়সী প্রশংসা করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় মোনাজাত পরিচালনা করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান। এসময় তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *