দেশজুড়ে

পুলিশের গাড়ির ধাক্কায় তরুণ নিহত, আহত তরুণী

রাজধানীর যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকায় পুলিশ বহনকারী গাড়ির ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক তরুণী। রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানাধীন ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। ওই তরুণ তরুণী সড়ক পার হচ্ছিলেন।

আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়। আহত তরুণী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিহত যুবকের নাম—রোমান (৩০)। আহত হয়েছেন মরিয়ম (২৫) নামে এক তরুণী।

হাসপাতালে মৃত রোমানের বাবা মো. সেলিম জানান, তাদের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কার্টুনের কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন রোমান। গতরাতে তিনি মোবাইল ফোনের মাধ্যমে খবর পান যে, তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরে ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।

এ দিকে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

তাদেরকে ধাক্কা দেওয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কি না এ বিষয়ে তিনি বলেন, গাড়িটি পুলিশ লাইনের পিওএম এর গাড়ি ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *