বিনোদন

পুলিশ চরিত্রে প্রস্তুত বাঁধন

কয়েকদিন আগেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। নাম ‘এশা মার্ডার: কর্মফল’। পরিচালনা করছেন সানি সানোয়ার।

এ সিনেমায় পুলিশ কর্মকর্তা চরিত্রে দেখা যাবে বাঁধনকে। চরিত্রটিতে নিজেকে মানিয়ে নিতে এরই মধ্যে সব প্রস্তুতি শেষ করেছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, ক্যারিয়ারে প্রথমবার পুলিশের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, তাই আগে থেকে প্রস্তুতি নেওয়া জরুরি ছিল। এ জন্য সানি সানোয়ার ভাই আমাকে অনেক সাহায্য করেছেন। আমি এরই মধ্যে অনেকের সঙ্গে দেখা করেছি, বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি। কিছু দিন আগে দক্ষিণখান গিয়েছিলাম, সেখানকার এসি একজন নারী। তার সঙ্গে কথা বলে তারা কীভাবে ইনভেস্টিগেশন করেন সেটাসহ বিভিন্ন সাইকোলজিক্যাল বিষয়ও বোঝার চেষ্টা করেছি। এ ছাড়া প্রতিনিয়ত টিমের বাকিদের সঙ্গে বসেও আমরা স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করছি। \

তিনি আরও জানিয়েছেন, এ সিনেমার জন্য ফাইটিং ট্রেনিংও নিচ্ছেন। এ প্রসঙ্গে বাঁধন বলেন, একটি সত্য ঘটনার সঙ্গে ফিকশন যোগ করে এ সিনেমার গল্প সাজানো হয়েছে। এখানে সিনেমাটিক অনেক কিছুই থাকবে। দেড় মাস ধরে আমি ফাইটিংয়ের ট্রেনিং নিচ্ছি যেন আমার হাঁটা, দৌড়ানো বা অন্যান্য অঙ্গভঙ্গি ঠিক থাকে।

প্রসঙ্গত, ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্য ধারণ করার কথা রয়েছে। ৪ ডিসেম্বর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সেটা কয়েকদিন পিছিয়েছে বলে জানান বাঁধন। এদিকে দুই বছর ধরে বাঁধনের বৃহস্পতি তুঙ্গে বলা চলে।  কারণ ২০২২ সালে তাঁর ‘রেহেনা মরিয়ম’ ছবিটি দেশ-বিদেশে প্রশংসা কুড়ায় ও পুরস্কৃত হয়। আর চলতি বছরের ৫ অক্টোবর মুক্তি পায় তাঁর অভিনীত বলিউডের হিন্দি ছবি ‘খুফিয়া’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *