কক্সবাজারচট্টগ্রাম

পেকুয়ায় দুর্বৃত্তের হামলায় শ্রমিক দলের ২ নেতা আহত

কক্সবাজারের পেকুয়ায় দুর্বৃত্তের হামলায় শ্রমিক দলের দুই কর্মী আহত হয়েছেন। আজ শনিবার (৩১ আগস্ট) রাতে পেকুয়া সদর ইউনিয়নের মৌলভী পাড়ায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পেকুয়া সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মাইজ পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে মো. মিজান (৩২) ও অপরজন মো. ফারুক (৪০)।

এদের মধ্যে মো. মিজান কক্সবাজার জেলা শ্রমিক দলের সদস্য ও অপরজন শ্রমিক নেতা বলে জানা গেছে। আহতরা পেকুয়া সরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের নির্দেশে তার ভাই রুহুল আমিনের নেতৃত্বে পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে বলে আহতরা অভিযোগ করেন।

তবে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ফোরকান জানান, দলের নাম ব্যবহার করে কিছু লোক দখলবাজি ও চাঁদাবাজি করে যাচ্ছে। ঘটনার দিন সন্ধ্যায় মৌলভীপাড়া মাইজপাড়ার চাঁদাবাজি করতে আসলে এলাকার সাধারণ মানুষ তাদেরকে গণধোলাই দিয়েছে। এটিকে ভিন্ন খাতে প্রবাহিত করতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের নির্দেশে হয়েছে বলে মিথ্যা দাবি তুলেছে আহতদের পরিবার।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনার খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে রাজনৈতিক প্রতিহিংসা না অন্য কোন কারণে হামলার শিকার হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *