চট্টগ্রাম

ফটিকছড়ি ও চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

চট্টগ্রাম: ফটিকছড়ি ও চন্দনাইশে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।সোমবার (১৩ নভেম্বর) সকালে এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের টেকের দোকানের সামনে চাঁদের গাড়ির চাপায় তাইরিন তাবাসসুম তোহা (৯) নামের এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় আরও ২ জন শিক্ষার্থী।

তোহা ওই এলাকার হাফেজ জাহেদুল ইসলামের কন্যা। সে সুয়াবিল ইসলামিয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। সহপাঠীদের সঙ্গে বিদ্যালয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্থানীয় লোকজন গাড়িটি আটকে রাখে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আরেফিন আজিম বলেন, তিনজন শিক্ষার্থীকে আহত অবস্থায় আনা হলে একজন মারা যায়। আহত একজন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং আরেকজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।অপরদিকে চন্দনাইশের বরমা কলেজের সামনে সকাল সাড়ে ৮টার দিকে দ্রুতগতির সিএনজি অটোরিকশার ধাক্কায় নুর হোসেন (১৩) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নুর হোসেন চন্দনাইশ পৌরসভার ৫ নম্বর দক্ষিণ হারলা নিজাম উদ্দীন পাড়া এলাকার রিকশাচালক শাহা আলমের ছেলে এবং ৫ম শ্রেণির ছাত্র। সকালে সাইকেলে ছোট ভাইকে বরমা রউলিবাগ মাদ্রাসায় দিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পুলিশ সিএনজি অটোরিকশা চালক মো. জাহাঙ্গীরকে (৩২) আটক করেছে। সে সাতবাড়িয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. মহিউদ্দীনের ছেলে। অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

চন্দনাইশের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল্লাহ আল ইফরান জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *