বিনোদন

ফের একসঙ্গে মোশাররফ করিম ও তানিয়া

দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম। তার সঙ্গে জুটি বেঁধে একাধিক নাটকে অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনেত্রী তানিয়া বৃষ্টি। সম্প্রতি আবারও তারা এক হয়েছেন। অভিনয় করেছেন নতুন একটি নাটকে। নাম ‘কেরানি আক্কাছ’।

এটি নির্মাণ করেছেন মেধাবী নির্মাতা রাকেশ বসু। রচনা করেছেন জুয়েল এলিন। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘রাকেশের সঙ্গে এর আগেও আমার বেশ কয়েকটি কাজ হয়েছে। খুব গুছিয়ে বুঝেশুনে কাজ করে। ভালো গল্প নিয়ে কাজ করাটা তার অভ্যাস। আমিও কাজ করে আনন্দ পাই। বৃষ্টির সঙ্গেও আমার বেশ কিছু কাজ হয়েছে। দর্শকও তার সঙ্গে আমার কাজগুলো পছন্দ করেছে।

এ নাটকের গল্পটাও বেশ চমৎকার। একটা দ্বন্দ্বের গল্প, ঈর্ষার গল্প, পরস্পর পরস্পরকে খোঁচানো এবং এ সবের মধ্য দিয়ে ভেতরের মানুষটার বেরিয়ে আসার গল্প। আশা করা যায় নাটকটি ভালো লাগবে দর্শকের।’ তানিয়া বৃষ্টি বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে প্রথম নাটকে কাজ করেই ভীষণ সাড়া পেয়েছিলাম। এরপর যতগুলো নাটকে তার সঙ্গে অভিনয় করার সুযোগ হয়েছে, বলা যায় প্রত্যেকটির জন্যই অভূতপূর্ব সাড়া পেয়েছি।

তার কাছে অনেক কিছু শিখেছি, আগামীতেও শিখব। শুটিংয়ের সময় তিনি যে রকম আন্তরিকতা নিয়ে সহযোগিতা করেন এটা সহশিল্পীর জন্য অনেক বড় সাপোর্ট।’ শিগ্গির নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *