বিনোদন

ফের শাকিবের নায়িকা ইধিকা

চারদিকে এখন চলছে ‘তুফান’ ঝড়, যেটি আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এরমধ্যেই খবর, নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। নতুন এই সিনেমাটির নাম ‘বরবাদ’। এটি পরিচালনা করবেন নাট্য পরিচালক মেহেদী হাসান হৃদয়। এটি হতে যাচ্ছে পরিচালকের প্রথম সিনেমা। সিনেমাটিতে ফের শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন ইধিকা পাল।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। সূত্রগুলোর দাবি, সেপ্টেম্বর থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হবে শুটিং। শাকিব-ইধিকা ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন মিশা সওদাগর।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টরা এখনই আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি না হলেও জানা গেছে সিনেমাটির অন্যতম প্রযোজক মাস্টার কমিউনিকেশন।

গেল বছর ঈদে মুক্তি পায় তরুণ পরিচালক হিমেল আশরাফ পরিচালিত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটিতে শাকিব খানের সঙ্গে ছিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। এই সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক ঘটে এই এই অভিনেত্রীর। প্রথম সিনেমাতেই জনপ্রিয়তার তুঙ্গে ওঠে শাকিব-ইধিকা জুটি। তারপর বাংলাদেশের ‘কবি’ নামের এক সিনেমায় শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন ইধিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *