পার্বত্য চট্টগ্রাম

ফেসবুকে শিক্ষিকাকে বুলিং, স্কুলশিক্ষক গ্রেপ্তার

খাগড়াছড়িতে স্কুল শিক্ষিকাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বুলিং করার অপরাধে উদয়ন ত্রিপুরা না‌মে এক স্কুল শিক্ষক‌কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য নি‌শ্চিত করেছেন খাগড়াছ‌ড়ি পুলিশ সুপার মুক্তা ধর। খবর ডেইলি বাংলাদেশ

গ্রেফতার উদয়ন ত্রিপুরা সদর উপজেলার অমৃতপাড়া এলাকার রঞ্জিত ত্রিপুরার ছেলে ও ভাইবোন ছড়া বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা যায়, ফেইসবুকে একটি ফেইক আইডি থেকে ভিকটিম স্কুল শিক্ষিকার মেসেঞ্জারে (ভিকটিমের একটি ছবি) এডিট করে অশ্লীলভাবে পাঠানো হয়। এছাড়াও ঐ আইডিতে নানা অশ্লীল লেখালেখি করে ভিকটিমকে হেনস্থা করা হয়।

এ বিষয়ে গত ১৩ জানুয়ারি ভুক্ত‌ভো‌গী ফেইসবুক আইডিটির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে খাগড়াছড়ি সদর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশের সাইবার টিম প্রযুক্তির সহায়তায় আইডি শনাক্ত করে ব্যবহৃত ডিভাইসসহ অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, গ্রেফতারকৃতকে বি‌ধি মোতা‌বেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। প্রযুক্তিগতভাবে পুলিশ এখন অনেক সমৃদ্ধ। সাইবার ক্রাইম দমনে পুলিশের স্পেশাল টিম রয়েছে। সাইবার অপরাধ করে কেউ বাঁচতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *