পার্বত্য চট্টগ্রাম

বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙামাটিতে উদ্ধার

বগুড়া জেলা নিখোঁজ একই পরিবারের ৭ জনকে রাঙামাটি থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এরমধ্যে পাঁচজনকে রাঙামাটি জেলা শহর ও দু’জনকে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট থেকে উদ্ধার করা জানিয়েছে রাঙামাটির ডিবি পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) রাঙামাটির ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। খবর আরটিভি অনলাইন

উদ্ধার সাতজন হলেন- ফাতেমা বেগম বেবি (৪৮), মো: বিক্রম আলী (১৩), রুনা খাতুন (১৫), রুমি বেগম (৩২), বৃষ্টি খাতুন (১৪), মো: হাসান (৬) ও মো: হোসেন (৬)। তারা সকলেই বর্তমানে বগুড়া জেলার নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

ওসি মানস বড়ুয়া বলেন, বগুড়া থেকে রহস্যজনকভাবে একই পরিবারের ৭ জন নিখোঁজের পর পিবিআই আমাদের সহায়তা চায়। সোমবার দিনভর অভিযান চালিয়ে আমরা জেলা শহরের এক এলাকা থেকে ৫ জন ও নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন থেকে ২ জনসহ একই পরিবারের ৭ জনকে উদ্ধার করি। সোমবার রাতেই তাদের বগুড়ার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গত ৬ জুলাই বগুড়া সদর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করে ফাতেমা বেগম বেবির স্বামী মো. আব্দুর রহমান।

জিডিতে তিনি উল্লেখ করেন, ৩ জুলাই আব্দুর রহমান বাড়িতে না থাকার সুযোগে পরিবারের সাত সদস্য বাড়ি থেকে চলে যায়। থানায় জিডির একদিন পর ৮ জুলাই একই পরিবারের সাতজনকে উদ্ধার করে রাঙামাটির পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *