পার্বত্য চট্টগ্রাম

বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি বিজিবি

বিজিবি সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি এলাকার বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ।

শুক্রবার বিকালে খাগড়াছড়ি জেলা সদরের বন্যাদুর্গত ১২৫টি অসহায় পরিবারে মাঝে জরুরী খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, আলু ও পিয়াজ বিতরণ করেছে বিজিবি, খাগড়াছড়ি।

এছাড়াও, খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর অধীনস্থ ডাইনচন্দ্রবাড়ী, রুপসেনপাড়া এবং নন্দকুমার বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অসহায় পরিবারের মাঝেও শুকনা খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সেক্টর সদর দপ্তর খাগড়াছড়ি ও খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর ব্যবস্থাপনায় উক্ত মহতী উদ্যোগ গ্রহণ করা হয়।

এসময় খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক,সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মোঃ শাফায়াত জামিল অর্নব সহ অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক জানান, বর্ডার গার্ড বাংলাদেশ দেশের যে কোন দূর্যোগময় মুহুর্তে জনগনের পাশে থেকেছে। বর্তমান বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিজিবি’র এই সহায়তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *