চট্টগ্রাম

বাঁশখালীতে পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ৩

চট্টগ্রাম শহর থেকে সিএনজি যোগে বাঁশখালীতে আসার সময় পুলিশ বাঁশখালীর সাধনপুর এলাকায় সিএনজি গাড়ি তল্লাশি করে ১টি দেশীয় তৈরি এলজি, ১০ রাউন্ড কার্তুজ ও ১টি সুইচ গিয়ার (ছোরা) সহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (১৯ ফ্রেব্রয়ারি) দুপুরে বাঁশখালী থানা পুলিশের এসআই একেএম নুরুল হক হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশসহ এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ৪ জন গাড়িতে থাকলেও গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খামার পাড়া এলাকার আনোয়ার আলীর পুত্র হুমায়ুন কবির (২৪), মৃত আবু তাহেরের পুত্র মো: ফোরকান (৪১), নুরুল আলমের পুত্র হাবিব উল্লাহ (২০) কে আটক করতে পারলেও এ সময় খালেক নামে একজন পালিয়ে যায় বলে সূত্রে জানা যায়।

এ ব্যাপারে বাঁশখালী থানায় একটি মামলা হয়েছে যার নং ১৮(১৯.০২.২০২৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালীর গন্ডামারা এলাকায় অবৈধ অস্ত্রসহ অপরাধ সংঘটিত করতে চট্টগ্রাম শহর থেকে কিছু লোক আসছে এ খবরে বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর আল ফারুক মাদ্রাসার সামনে চেক পোস্ট বসানো হয়।

সোমবার (১৯ ফ্রেব্রয়ারি) দুপুরে বাঁশখালী থানা পুলিশের এসআই একেএম নুরুল হক হাওলাদারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশসহ গাড়ি তল্লাশি কালে সিএনজি থেকে নেমে পালানোর সময় উপরোক্ত ৩ জনকে আটক করে এবং ১ জন পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

এ সময় তাদের কাছে রক্ষিত ১টি দেশীয় তৈরি এলজি, ১০ রাউন্ড কার্তুজ ও ১টি সুইচ গিয়ার (ছোরা) উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *