চট্টগ্রামবাঁশখালী

বাঁশখালী উপজেলা চেয়ারম্যানকে ওয়াদা করালেন ইউনিয়ন ব্যাংকের এমডি

বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আলমের গণসংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (২৮ জুন) বিকেলে পুকুরিয়া চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

পুকুরিয়া নাগরিক গণসংবর্ধনা কমিটির উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক এবিএম মোকাম্মেল হক চৌধুরী আলাল।

গণসংবর্ধনা কমিটির সভাপতি রাহবার আলম আনোয়ারের সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব পুকুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আকতার হোসাইন এবং আবুল কালামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহুরুল আলম জহুর, সাধনপুর ইউপি চেয়ারম্যান কে. এম. সালাহউদ্দিন কামাল, বাহারছড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী ইউনুস, সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চাঁদপুর-বেলগাঁও চা বাগানের ম্যানেজার আবুল বাশার, আওয়ামী লীগ নেতা জাকের হোসেন চৌধুরী বাচ্চু, সাবেক চেয়ারম্যান আহসান উল্লাহ চৌধুরী, মাহবুব আলম চৌধুরী, যুবলীগ নেতা সেলিম উদ্দিন চৌধুরী, মাস্টার শাহাব উদ্দিন, মোজাম্বিক আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন, মিজানুর রহমান সিকদার, হারুনুর রশিদ, ইমরুল কায়েস, ছাত্রলীগ নেতা হামিদ হোসাইন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোকাম্মেল হক চৌধুরী আলাল বলেন, ‘খোরশেদ আলম বাঁশখালীর ১৫টি ইউনিয়নের জনগণের ভোটে বিজয়ী হয়েছেন। তাই কোনো দলাদলি না করে অবহেলিত বাঁশখালীকে এগিয়ে নিতে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। বাঁশখালীর সকল জনপ্রতিনিধি এবং বাঁশখালীর এমপি মুজিবুর রহমান সিআইপি সাহেবকেও সাথে নিয়ে বাঁশখালীর উন্নয়ন তরান্বিত করতে হবে।’

এসময় মোকাম্মেল হক চৌধুরী আলাল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আলমকে নির্বাচনের পূর্বে দেয়া ইশতেহার ভূলে না গিয়ে জনগণের জন্য কাজ করতে হাত তুলে ওয়াদাবদ্ধ করান।

সমাবেশে সংবর্ধিত অতিথি উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, ‘আমি বাঁশখালী ২ লাখ ৭০ হাজার ভোটারের নির্বাচিত চেয়ারম্যান। বাঁশখালীর প্রতিটি নাগরিকের আমি চেয়ারম্যান। বাঁশখালীর উন্নয়নের স্বার্থে আমি সবাইকে নিয়ে কাজ করব। কে ভোট দিয়েছে, কে ভোট দেয়নি, কে আওয়ামী লীগ আর কে বিএনপি-জামায়াত কিংবা অন্যদলের আমি এসব দেখব না।’

সমাবেশ শুরুর আগে খোরশেদ আলমের বাসভবন থেকে ঘোড়ার গাড়িতে করে শোভাযাত্রাসহ তাকে সংবর্ধনাস্থলে নিয়ে আসা হয়। গণসংবর্ধনায় বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সংবর্ধনাকে ঘিরে পুকুরিয়ার চাঁদপুর এলাকায় লোকে লোকারণ্য ও সড়কগুলোতে তীব্র যানজট সৃষ্টি হয়। সংবর্ধনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *