চট্টগ্রামবাঁশখালীহাটহাজারী

বাঁশখালী ও হাটহাজারীতে চিকিৎসা দেবে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতাল

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ও হাটহাজারী উপজেলাতে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চিকিৎসা প্রদান করবে এভার কেয়ার হসপিটাল।

মঙ্গলবার (৪জুন) সকাল ৬ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত চট্টগ্রাম জেলার হাটহাজারি বাসস্ট্যান্ডে অবস্থিত ইদ্রিস টাওয়ারের (৩য় তলা) হাটহাজারিতে প্রাইম ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখবেন তারা।

এ ছাড়াও পরদিন বুধবার (৫ জুন) সকাল ৮ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার চাম্বল ইউনিয়নের বাঁশখালী জেনারেল হাসপাতাল কমপ্লেক্সে রোগী দেখবেন তারা।

হাটহাজারীতে রোগী দেখবেন, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসকরা হলেন- ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ জহির উদ্দিন মাহমুদ ইলিয়াছ ও গ্যাস্ট্রোএন্ট্রোলজি এন্ড হেপাটোলজি বিভাগের অ্যাটেন্ডিং কনসালটেন্ট ডাঃ এস. এম. সোহেল রানা। সিরিয়ালের জন্য যোগাযোগ করুন ০১৩২২৮৩৯৮৪১ নম্বরে।

বাঁশখালী উপজেলাতে চিকিৎসা সেবা প্রদান করবেন এভাররেকেয়ার হসপিটাল চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসকরা। তাঁরা হলেন- ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মোঃ তারিক বিন আব্দুর রশিদ। অন্যজন হলেন নেফ্রোলজি বিভাগের অ্যাটেন্ডিং কনসালটেন্ট ডাঃ টিপু কুমার দাশ। রোগীরা তাদের থেকে হার্ট ও কিডনি সংক্রান্ত যেকোন সমস্যার চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন। সিরিয়ালের এর জন্য যোগাযোগ করুন ০১৩২২৮৩৯৮৯২নাম্বারে।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, এই উদ্যোগটি উচ্চমানের স্বাস্থ্যসেবা সম্প্রসারণে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের চলমান প্রতিশ্রুতির একটি অংশ।

জানা যায়, চট্টগ্রাম এভার কেয়ার হসপিটাল নগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার- স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার একটি হসপিটাল। এখানে থাকছে ২৪/৭ জরুরী বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ । ৪ লক্ষ ৬২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রফেশনালদের নিয়ে চট্টগ্রামের সর্বস্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *