চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

বান্দরবানে মনোনয়ন ফরম জমা দিলেন বীর বাহাদুর

বান্দরবান ৩০০ নং আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বুধবার ২৯শে নভেম্বর সকাল ৯.৩০ এ বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন এর কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার এস এম শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম,জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা,জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শফিকুর রহমান,সহ-সভাপতি কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, পৌরসভার মেয়র মোঃ সামসুল ইসলাম,জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট গন সহ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এসময় তিনি বান্দরবানের জনমানুষের সুযোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি বলেন বিগত যে কোন সময়ের চাইতে এবারো অবাদ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সকল দল অংশগ্রহণের আহ্বান জানান।

এসময় সাংবাদিকদের তিনি বলেন বান্দরবান একসময় পিছিয়ে পড়া জেলা ছিলো,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা বিনির্মানে,স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমাদের পিছিয়ে পড়া পার্বত্য জনপদে এখন সকল ক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগেছে।আগামীতে সরকার গঠন করলে জেলার অবশিষ্ট অসমাপ্ত উন্নয়ন কর্মকাণ্ড গুলো বাস্তবায়নে নিরলসভাবে কাজ করার অঙ্গিকার করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এর আগে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় হতে দলীয় নেতাকর্মী সহ জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *