রাজনীতি

বিএনপি নির্বাচনী ট্রেন মিস করে বিষধর সর্পে পরিণত হয়েছে: নওফেল

চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপি ঠুনকো অজুহাতে নির্বাচনী ট্রেন মিস করে বিষধর সর্পে পরিণত হয়েছে এবং চোরাগুপ্তা অগ্নি সন্ত্রাস চালিয়ে এখন চিহ্নিত সস্ত্রাসীদের আস্তানায় পরিণত হয়েছে। এই দলটি চক্রান্তের রাজনীতিতে পরিপক্ক।

দেশপ্রেমের চিহ্নমাত্র নেই এই দলটির মধ্যে নেই। এটি বিষাক্ত পরগাছা।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে পূর্ব বাকলিয়ায় কর্মীসভা এবং পাঠানটুলি ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচনীমুখী একটি গণতান্ত্রিক দল। এই দলটির একমাত্র লক্ষ্য অসম্প্রাদায়িক ও মানবিক বাংলাদেশ বিনির্মাণ করা। শেখ হাসিনা টানা ৩বার ক্ষমতায় থেকে দেশ ও জাতির অভাবনীয় উন্নয়ন কর্মকাণ্ড করেছেন। এর ধারাবাহিকতায় বাংলাদেশ এখন ষ্মার্ট বাংলাদেশের পথে। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সু-নিশ্চিত হলে এই দেশ অবশ্যই অচিরেই মধ্য আয়ের দেশ থেকে উন্নত দেশে উন্নীত হবে।

পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমদ ইলিয়াসের সভাপতিত্বে ও হারুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-৯ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, কাউন্সিলর শাহিন আক্তার রুজি।

পাঠানটুলি ওয়ার্ডে গণসংযোগকালে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সঙ্গে ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কার্যনির্বাহী সদস্য হাজী দোস্ত মোহাম্মদ, মোহাম্মদ জাবেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *