চট্টগ্রামরাজনীতি

বিএনপি নেতা আসলাম চৌধুরীকে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় আহত ৩১

সদ্য কারামুক্ত বিএনপির যুগ্ম মহাসচিব ও খালেদা জিয়ার ব্যক্তিগত উপদেষ্টা আসলাম চৌধুরীকে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় ৩১ নেতাকর্মী আহত হয়েছেন। শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কুমিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দীর্ঘ ৮ বছরেরও অধিক সময় জেলে থাকার পর সদ্য কারামুক্ত হন বিএনপির যুগ্ম মহাসচিব ও খালেদা জিয়ার ব্যক্তিগত উপদেষ্টা আসলাম চৌধুরী। নেতাকে দেখতে একটি মিনি বাসে করে ২ নং বারৈয়াঢালা ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ তার বাড়িতে যাচ্ছিলেন। পথে কুমিরা ইউনিয়নের রয়েল গেট ও কিং অব কুমিরার মাঝামাঝি স্থানে গাড়িটির চাকা ব্লাস্ট করলে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। এ সময় গাড়িতে থাকা ৩১ নেতাকর্মী আহত হন। আহতদের মধ্যে ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জহুরুল আলম। তিনি বলেন, ‘সদ্য কারামুক্ত নেতা আসলাম চৌধুরীকে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় বারৈয়াঢালা ইউনিয়ন বিএনপির সভাপতি জাফর ভূইঁয়া ও সাধারণ সম্পাদক আলা উদ্দিন মাসুমসহ ৩১ জন নেতাকর্মী আহত হন। তার মধ্যে ১১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সবাই বর্তমানে আশংকামুক্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *