চট্টগ্রাম

বিদেশি শিক্ষার্থী ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

চট্টগ্রামের চকবাজার থানা এলাকায় এক আফগান শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. সজীব (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চকবাজার থানার গোলপাহাড় মোড় ওয়াসা অফিসের পাশের গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইলসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। গ্রেপ্তার মো. সজীব নগরের খুলশী থানার ঝাউতলা এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, ভুক্তভোগী শিক্ষার্থীর নাম ফাতেমা শরীফি। তিনি এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যানের আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামের শিক্ষার্থী। গত ১১ ডিসেম্বর দুই কন্যা ও বন্ধুদের নিয়ে শিল্পকলার সামনে থেকে ক্যাম্পাসে ফিরছিলেন ফাতেমা। এম এম আলী রোডের মেমোরি ৭১ বিল্ডিংয়ের সামনে পৌঁছালে ছিনতাইয়ের শিকার হন তিনি।

ওইসময় এক ছিনতাইকারী পেছন থেকে এসে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ভুক্তভোগীর হাতে থাকা হ্যান্ডব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে ভুক্তভোগীর একটি মোবাইল ফোন, একটি এটিএম কার্ড, একটি স্টুডেন্ট আইডি কার্ড, একটি কোমরের লেদার বেল্ট ও নগদ ১ হাজার ৩০০ টাকা ছিল।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর বলেন, ঘটনাস্থলের পাশে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অভিযুক্তকে শনাক্ত করা হয়। এরপর তাকে গ্রেপ্তার করে মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তার সজীবের দেখানো মতে ভুক্তভোগীর ব্যাগটি মেহেদীবাগ সিডিএ অফিসার্স কোয়ার্টারের পেছনের নালা থেকে কাদামাখা অবস্থায় উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *