দেশজুড়ে

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

বিয়ের দাবিতে প্রেমিক বিজিবি সদস্যের বাড়িতে কলেজ ছাত্রী মেয়ে সাইফুন্নাহার সানুর অনশন। দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী (খিয়ারপাড়া) গ্রামের এনামুল হকের বাড়িতে (২০ জানুয়ারি শনিবার) থেকে অনশনে বসে ওই কলেজ ছাত্রী।

বিজিবি সদস্য শাকিল উপজেলার অম্রবাড়ী খিয়ারপাড়া গ্রামের এনামুল হকের ছেলে। গতকাল রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে মেয়েটিকে বের করে দেয় শাকিলের পরিবারের লোকজন। পরে ওই কলেজ ছাত্রী বাড়ির সামনে অবস্থান করছেন।

প্রতিবেদনে আরো জানা যায়, তিন বছর আগে তাদের দুইজনের প্রেমের সম্পর্ক হয়। প্রেমিক শাকিল বর্তমানে বাংলাদেশ বিজিবি সদস্য। সে এখন বান্দরবান জেলার রোমা ৯ ব্যাটালিয়ান সদস্য হিসাবে কর্মরত।

কলেজ ছাত্রী সানু জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক শাকিল একাধিক বার শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। ফলে আমি বিয়ের দাবী করলে শাকিল তালবাহানা করেন। এ অবস্থায় আমি বিয়ের দাবীতে অনশন করছি।

এ বিষয়ে খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হকের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, বিযয়টি জানার পর উভয় পক্ষের সমন্বয়ে শালিসে বসি তাতে সমাধান না হওয়ায় মেয়ের পরিবারকে থানা পুলিশকে অবগত করার পরামর্শ দিয়ে থাকি।

এ বিষয়ে প্রেমিক সাকিলের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেস্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজুর রহমানের সাথে মুঠোফোনে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ের পরিবারকে তার নিজ থানায় অভিযোগ করার পরামর্শ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *