বিনোদন

বিয়ের দাবিতে সামলান খানের বাড়িতে ভক্তের তোলপাড়

সম্প্রতি একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে। কয়েকদিন আগেই অভিনেতার ঘরের জানালা বরাবর গুলিবর্ষণের ঘটনা ঘটে। মুম্বাই পুলিশ সে ঘটনায় চার শুটারকে গ্রেপ্তার করেছে। বলিউড ভাইজানকে হত্যার জন্য গাড়িতে হামলা চালানোর পরিকল্পনাও করেছিল দুর্বৃত্তরা। এ জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোর গ্যাং বাহিনী। সেই পরিকল্পনা সদ্য ফাঁস করেছে মুম্বাই পুলিশ।

এসব ঘটনার পরপরই এবার সালমান খানের বাড়ির সামনে দেখা মিলল নতুন এক চরিত্রের। সালমানকে বিয়ে করার জন্য বাড়ি ছেড়ে সালমানের পানাভেল খামারবাড়িতে এসেছেন বলে দাবি করেছেন এক নারী।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ২৪ বছর বয়সী ওই নারীর দাবি, তিনি সালমান খানের পাগল-ভক্ত। তার সঙ্গে দেখা করার জন্যই সেখানে হাজির হন। তখন অবশ্য সেখানে ছিলেন না ভাইজান। নারীটির এমন পাগলামি দেখে থানায় খবর দেওয়া হয়। এরপর পানভেলের তালুকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় ওই নারীকে।

শোনা যাচ্ছে, মানসিক চিকিৎসার জন্য কালাম্বলির এমজিএম হাসপাতালে ভর্তি ছিলেন তরুণী। মেয়েটির মা-কেও ডেকে পাঠানো হয় দিল্লি থেকে। পরিবার চিন্তিত, কারণ মেয়েটি দিল্লি থেকে একা এসেছে মুম্বাইতে।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন এই অভিনেতা। আর এই কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পুজা করে বিষ্ণোই গ্যাং। এরপর থেকেই সালমানকে হত্যার জন্য একের পর এক পরিকল্পনা করছে এই গ্যাং গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *