চাকরি

বেসরকারি সংস্থায় ঢাকায় চাকরি, সর্বোচ্চ বেতন এক লাখ

স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর/ডেপুটি ডিরেক্টর পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের ই–মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

• পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর/ডেপুটি ডিরেক্টর (এইচআর অ্যান্ড অ্যাডমিন)
পদসংখ্যা: ১
যোগ্যতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (এইচআরএম) স্নাতকোত্তর ডিগ্রি অথবা এইচআরএমে পিজিডিসহ ম্যানেজমেন্ট/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ডেপুটি/অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে অবশ্যই অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সাংগঠনিক দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। সময় ব্যবস্থাপনা ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা ও সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। এইচআর ম্যানুয়ালের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০ বছর
চাকরির ধরন: ফুলটাইম
কর্মস্থল: হেড অফিস, ঢাকা
বেতন: মাসিক বেতন: ৭৫,০০০–১,০০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)
সুযোগ–সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, মেডিকেল ভাতা, টি/এ, ভ্রমণ ভাতা, কর্মী ও কর্মীর পরিবারের জন্য বিশেষ স্বাস্থ্যসুবিধা, মেধাবী সন্তানের জন্য বৃত্তি, মোবাইল বিল ও বার্ষিক বেতন বৃদ্ধির সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের রঙিন ছবিসহ কভার লেটার ও সিভি (দুটি প্রফেশনাল রেফারেন্সসহ) [email protected] এই ঠিকানায় ই–মেই করতে হবে। ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।
আবেদনের শেষ সময়: ৩০ জুলাই, ২০২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *