চট্টগ্রাম

বৈষম্যমুক্ত সমাজ বিনির্মাণে ফুলকপি প্রতীকে ভোট দিন

চট্টগ্রাম ১০ আসনের ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম গতকাল শনিবার নগরীর ৮ নং শুলকবহর ওয়ার্ডে গণসংযোগ, ২৫ নং রামপুর ওয়ার্ডে সুধীসমাবেশ ও কার্যালয় উদ্বোধন এবং প্রধান নির্বাচনী কার্যালয়ে নানা শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

শুলকবহর ওয়ার্ডে গণসংযোগকালে মনজুর আলম জঙ্গীশাহ (র.)’র মাজার জেয়ারত করেন। পরে তিনি বড় গ্যারেজ, মুন্সীপুকুর পাড়, হামদুমিয়া রোড, আলমাদানী রোড, জহির ব্রাদার্স, আরকান সোসাইটি, চৌধুরী ভিলা, পাখীর দোকান, মাহমদুর রহমান সিদ্দিকি রোড, আবদুল হামিদ রোড, মির্জারপুল, সুগন্ধা আবাসিক, নাছিরাবাদ হাউজিং সোসাইটি, গৌরাঙ্গবাড়ী, মুরাদপুর, শহীদ জানে আলম সড়ক, ফরেস্ট পিলখানা এলাকাসহ ১৬টি স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

পরে তিনি নিজ প্রধান কার্যালয়ে নানা শ্রেণী পেশার লোকজনের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন। সন্ধ্যায় মোহাম্মদ মনজুর আলম রামপুর ওয়ার্ডে মজু মেম্বার বাড়িতে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। এ উপলক্ষে অনুষ্ঠিত সুধী সমাবেশে সভাপতিত্ব করেন সর্দার শামসুদ্দিন।

এ সকল কর্মসূচিতে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনজুর আলম বলেন, সুষম উন্নয়ন, বৈষম্যমুক্ত সমাজ বিনির্মাণে ফুলকপি প্রতীকে ভোট দিন। আমার নির্বাচনী এলাকা হবে আদর্শ ও মডেল এলাকা। এখানে কোন ধরনের সংঘাত, হানাহানি ও বিদ্বেষকে প্রশ্রয় দেয়া হবে না। সব শ্রেণী পেশার নাগরিকদের সমন্বয়ে এলাকাবাসীর কল্যাণ করা হবে। আমি স্বতন্ত্র প্রার্থী, আমার কাছে কোনো বৈষম্য নেই। সকলকে তিনি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ফুলকপি প্রতীকে ভোট প্রদানের অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *