আইন-আদালতচট্টগ্রাম

ব্যবসায়ীকে মারধরের অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম এক যুবককে অপহরণের ঘটনায় দায়ের হওয়া মামলায় সাক্ষী হওয়ায় মো. আলমগীর নামের এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান মুরাদ বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) চট্টগ্রামের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ইকবাল আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী আলমগীর।

হাসান মুরাদ (৩৩) হাটহাজারী থানার চিকনদন্ডী এক নম্বর ওয়ার্ড ধোপা দিঘীর পাড় আকমল মিয়াজির বাড়ির দিদারুল আলমের ছেলে।

আদালত মামলাটি গ্রহণ করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলায় হাটহাজারী উপজেলার চিকনদন্ডি ইউনিয়নের হাসান মুরাদ ও তন্ময় আইচসহ ৪ থেকে ৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, হাটহাজারীর উত্তর পাহাড়তলী এলাকার আহমেদ হোসেন সোহেল নামে এক যুবককে অপহরণ করে হাসান মুরাদের নেতৃত্বে মারধর করা হয়। ওই ঘটনায় মামলা দায়ের করেন ভুক্তভোগী আহমেদ হোসেন সোহেল। ওই মামলায় স্বাক্ষী ছিলেন ব্যবসায়ী মো. আলমগীর।

সাক্ষী হওয়ার জের ধরে গত বছরের ৩১ ডিসেম্বর রাতে ব্যবসায়ী আলমগীরকে হকি স্টিক, রাম দা দিয়ে মারধর করে মুরাদ ও তন্ময়সহ অজ্ঞাত ৪-৫ জন। এসময় আলমগীরের কাছ থেকে দুটি মোবাইল, এটিএম কার্ড ও নগদ টাকাসহ ড্রাইভিং লাইসেন্স ছিনিয়ে নেওয়া হয়। আসামিরা প্রভাবশালী হওয়ায় হাটহাজারী থানা কর্তৃপক্ষ মামলা না নেওয়ায় আদালতে এই মামলা দায়ের করা হয়।

বাদির আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ সাইফ উদ্দিন বলেন, ‘আদালত মামলাটি গ্রহণ করে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তের নির্দেশ দিয়েছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *