চট্টগ্রাম

ব্যবসায়ীর ক্যাশবাক্স থেকে ৪ লাখ টাকা উধাও

চট্টগ্রাম নগরের খাতুনগঞ্জে ব্যবসায়ী মো. ইউচূপ (৩৭)। বরাবরের মতোই দোকানে বসে ব্যবসা করছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে বেরিয়ে যান টয়লেটে। যাওয়ার আগে ক্যাশবাক্সে লাগিয়েছিলেন তালাও। ১৫ মিনিট পর দোকানে এসে দেখেন ক্যাশবাক্সের তালা ভাঙা। সেখানে থাকা ৪ লাখ টাকা খোয়া গেছে। এতে মামলা করেন থানায়। অবশেষে টাকা নিয়ে উধাও সেই চোর ধরা পড়ল পুলিশের জালে।

শুক্রবার (২৪ মে) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২৩ মে) খাতুনগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার যুবক হলেন- কুমিল্লার গাইডুলী এলাকার জাকির হোসেনের ছেলে মো. কাউছার (২৪)।

পুলিশ জানায়, ২৩ মে বিকেলে দোকানের ক্যাশবাক্সে তালা লাগিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যান খাতুনগঞ্জ এলাকার ব্যবসায়ী মো. ইউচুপ। ১৫ মিনিট পর দোকানে এসে দেখেন ক্যাশবাক্সের তালা ভাঙা। ক্যাশে থাকা ৪ লাখ টাকাও উধাও। এ ঘটনায় ওই দিন নগরের কোতোয়ালি থানায় গিয়ে মামলা করেন ইউচূপ। পরে আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে অভিযান চালিয়ে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি ওবায়েদুল হক কালবেলাকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার কাউছার চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে খাতুনগঞ্জ নবী মার্কেটের চতুর্থ তলায় কাউছারের বাসার খাটের নিচ থেকে ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *