চট্টগ্রাম

ব্যাংকের ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা সংকল্পবদ্ধ: খলিলুর রহমান

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান খলিলুর রহমান ব্যাংকের নতুন পর্ষদের পক্ষ থেকে কর্মীদের নতুন উদ্যমে কাজ করার আহবান জানিয়েছেন।

শনিবার (১১ মে) ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম বিভাগের শাখা প্রধানদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

তিনি শ্রেণিকৃত ঋণ আদায় এবং আমানত সংগ্রহের জন্য গ্রাহকদের ব্যাংকের নতুন পর্ষদ সম্পর্কে অবহিত করার আহ্বান জানান।

ঋণ আদায়ের ব্যাপারে তিনি সর্বশক্তি নিয়োগের আহবান জানিয়ে বলেন, খেলাপি ঋণ আদায়ের ব্যাপারে গ্রাহকদের কোনো ছাড় দেওয়া হবে না।

২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জন, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবার মান বৃদ্ধি, শ্রেণিকৃত ঋণ আদায়সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি করে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সংকল্পবদ্ধ হতে হবে।
ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামী সহ পরিচালক মোয়াজ্জেম হোসেন, মো. রিয়াজুল করিম, এরশাদ মাহমুদ, প্রফেসর এ কে এম তফাজ্জল হক ও ড. রত্না দত্ত, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দিন আহমেদ ও মো. আব্দুল মতিন।

সভায় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *