বিনোদন

ভিন্ন এক শাকিবকে দেখা ‘দরদ’ সিনেমার টিজারে

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের ভক্তরা পেলেন ঈদের দিনে দুই উপহার। এদিকে মুক্তি পেয়ে পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। অন্যদিকে প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ এর টিজার প্রকাশ্যে এলো। সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা অনন্য মামুন।

নির্মাতা অনন্য মামুন তার ফেসবুকে লিখেছিলেন, ‘যাদের হার্ট দুর্বল, তারা দয়া করে দরদের টিজার দেখবেন না।’ ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারটিতে যেন এরই প্রমাণ মিলেছে। বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে রোমান্স দিয়ে টিজার শুরু হলেও পরে দেখা যায় ভিন্ন দৃশ্য। প্রতিটি অ্যাকশন দৃশ্যের সঙ্গে শাকিবের রক্ত নিয়ে খেলা দর্শকদের বুকে কাঁপন ধরিয়েছে।

গত দুদিন ধরে ‘দরদ’ এর ঝলক আসার ইঙ্গিত দিচ্ছিলেন নির্মাতা। ফেসবুকে লিখেছিলেন, ‘থামবে ঝড়, আসবে বৃষ্টি-‘দরদ’-ই হবে নতুন ইতিহাসের সৃষ্টি’। অবশেষে প্রকাশ্যে আনেন টিজার। ‘দরদ’-এর টিজারটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে।

‘দরদ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটির শুটিং হয়েছে ভারতের বারাণসী ও এলাহাবাদে। আরও অভিনয় করেছেন, পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া, জেসিয়া ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *