পার্বত্য চট্টগ্রাম

ভোটের আগেই লংগদু ইউএনও কে প্রত্যাহারের দাবি

লংগদুতে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সুষ্ঠু ভোটের দাবিতে লংগদু ইউএনও কে নির্বাচনের আগেই প্রত্যাহারের দাবি এনে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল বারেক সরকার।

শুক্রবার (২৪ মে) দুপুরে মাইনীমূখ বাজারস্থ নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

আব্দুল বারেক সরকার অভিযোগ করে বলেন, লংগদুতে আওয়ামী লীগ থেকে আমরা তিনজন চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছি। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, আমার ভোটের জোয়ার দেখে আমার বিপক্ষ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীক বাবুল দাশ বাবু জেলা হতে আওয়ামী লীগের দলীয় শীর্ষ নেতাদের নিয়ে এসে সভার মাধ্যমে প্রকাশ্যে হুমকি দিচ্ছে এবং এক ভোট পেলেও বাবু নির্বাচনে জয়লাভ করবে। তিনি লংগদু উপজেলায় নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের প্রত্যাহার চান। কারণ যেহেতু তিনি সহকারী রিটানিং অফিসারের দায়িত্ব পালন করবেন সেহেতু বাবুর পক্ষে তিনি কাজ করবেন।

বারেক সরকার আরো বলেন, সুষ্ঠু নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন হলে ১২/১৫ হাজার ভোটে জয়যুক্ত করবো। প্রশাসনের কাছে আমার দাবি আপনার সুষ্ঠু ভোটে ব্যবস্থা করে দেন। এখন থেকেই বাবুর লোকজন আমার কর্মীদের হুমকি ধমকি দিচ্ছে এমন কি মারধর করার অভিযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *