কক্সবাজারচট্টগ্রাম

মহেশখালীতে ডাম্পারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

কক্সবাজারের মহেশখালীর কালারমারছড়ায় বেপরোয়া ডাম্পার গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মো. আবু তাহের (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। তার বাড়ি ধলঘাটের সরাইতলা।

রবিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার প্রধান সড়কের কালারমারছড়ার ঝাপুয়ার সাতঘর পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দু সালাম জানান, দ্রুতগামী একটি ডাম্পার রাস্তায় দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থলেই ভিকটিমের মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, কালারমারছড়ার ঝাপুয়ার সাতঘর পাড়ায় ডাম্পারের ধাক্কায় একজনের মৃত্যুর খবর পেয়েছি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বদরখালীর দিক থেকে ইট বোঝায় একটি ডাম্পার বেপরোয়া গতিতে কালারমারছড়ার দিকে যাচ্ছিল। ঝাপুয়ার সাতঘর পাড়ায় এক পথচারীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ডাম্পারের ধাক্কায় মুহূর্তেই বৃদ্ধের মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

নিহতের ছেলে মেহেদী হাসান জানান, আমার বাবা বাড়িতে আসার সময় পথেই ডাম্পার গাড়ি ধাক্কা দিয়ে মেরেছে। গাড়িটি এখনো আটক করতে পারেনি। আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *