কক্সবাজার

মাতারবাড়িতে জুয়ার টাকার জন্য হামলার অভিযোগ

কক্সবাজারের মহেশখালী মাতারবাড়িতে হংসমিয়াজির পাড়ায় চলছে জুয়ার আসর। জুয়া খেলাকে কেন্দ্র করে তৈরি হয়েছে কিশোর গ্যাং। এই রকম একটা কিশোর গ্যাংয়ের হাতে হামলায় আহত হয়েছেন জিয়াবুল নামে এক চাকরিজীবী।

সোমবার (১ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী জিয়াবুল বলেন, আমি মাতারবাড়ি প্রকল্পে চাকরি করি। অফিস শেষে সন্ধ্যা ৬টার দিকে হংসমিয়াজির পাড়া আসলে দুর্বৃত্তরা জুয়া খেলার জন্য টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে মুহূর্তে ৪-৫ জন আমার উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক মেরে আহত করে। আমি চিৎকার করলে আশেপাশের লোকজন আমাকে উদ্ধার করে বাড়িতে পোঁছে দেন।

তিনি বলেন, হামলাকারীরা আমার আইফোন মোবাইল, মানিব্যাগ, কাপড়, এই মাসের উত্তোলনকৃত বেতনসহ প্রায় এক লাখ বিশ হাজার টাকা কেড়ে নেয়। কাল আমি থানায় লিখিত অভিযোগ করব।

তিনি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার ও টাকাগুলো ফেরতের জন্য দাবি জানিয়েছেন।

এ বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এই ধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নিব।

এদিকে মাতারবাড়ির সচেতন সমাজ জুয়া খেলা বন্ধ ও জুয়ার এজেন্ট কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে চিরুনি অভিযান চালানোর জন্য দাবি জানিয়েছেন। যদি মাতারবাড়িতে এইভাবে চলতে থাকে তাহলে সমাজে বিপর্যয় নেমে আসবে বলে মনে করে সচেতনমহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *