কক্সবাজার

মাদক বহন না করায় চকরিয়ায় টমটম চালককে হত্যা

কক্সবাজারের চকরিয়ায় মাদককাবারিদের মাদকের চালান বহন না করায় টমটম চালক জিসানকে খুন করা হয়েছে। এ ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে র্যা ব। বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের কুতুবদিয়াপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই এলাকার মো: জাহাঙ্গীরের ছেলে ফাহাদ বাবু (১৯), আবু তাহের টুকুর ছেলে মোঃ সায়েম (২৩) ও মো: ইসমাইলের চেলে মো: মিজান (২০)।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে র্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান র্যারবের অধিনায়ক লে.কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন।

সংবাদ সম্মেলনের লে. কর্ণেল এএইচ এম সাজ্জাদ হোসেন জানান, গ্রেফতারকৃতরা ফাহাদ বাবু’র নেতৃত্বে গড়ে উঠা একটি গ্যাং এর সদস্য। এর মধ্যে বাবু’র পিতা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় সে গ্যাংটি নিয়ন্ত্রণ করতো। এই গ্যাং এর সদস্যরা মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, মারামারিসহ সকল ধরণের অপরাধের সাথে সম্পৃক্ত ছিল। নিহত জিসান এই চক্রের রুবেল নামে একজন সদস্যের একটি অটো ভাড়ায় চালাতো। এই সুবাধে রুবেল প্রায়শই জিসানকে মাদক পরিবহনের জন্য চাপ দিত। কিন্তু জিসান তা করতে অস্বীকৃতি জানায়। ফলে জিসানের প্রতি এই চক্রের একটি ক্ষোভ তৈরী হয়। পরবর্তীতে ২৭ নভেম্বর গ্যারেজে ডেকে নিয়ে জিসানকে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করে গ্রেফতারকৃতরা।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে চকরিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *