চট্টগ্রাম

মাদ্রাসায় দিতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল বড় ভাইয়ের

চট্টগ্রামের চন্দনাইশে ছোট ভাইকে মাদ্রাসায় দিতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল বড় ভাইয়ের।সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নুর উদ্দিন নামে এক কিশোর নিহত হয়েছে।

সোমবার সকালে উপজেলার বরমার কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।নুর উদ্দিন দক্ষিণ হারালা এলাকার শাহ আলমের ছেলে। এ ঘটনায় ঘাতক সিএনজি অটোরিকশা জব্দ করে চালক মো. জাহাঙ্গীর (৩২) কে আটক করেছে পুলিশ। সিএনজি চালক জাহাঙ্গীর সাতবাড়িয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মো. মহিউদ্দীনের ছেলে।

জানা গেছে, সকালে সাইকেলে করে ছোটভাইকে মাদ্রাসায় নামিয়ে দিতে যায় নুর উদ্দিন। তাকে মাদরাসায় নামিয়ে দিয়ে ফিরে আসার সময় বরমা-বৈলতলী সড়কের বরমা কলেজের সামনে পৌছালে একটি দ্রুতগতির সিএনজি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা নুর উদ্দীনকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম বলেন, সকালে ছোটভাইকে মাদ্রাসায় নামিয়ে দিয়ে বাড়ি ফিরছিল। সড়কের একপাশে দাঁড়ানো অবস্থায় দুর্ঘটনা ঘটে। চালককে আটক করে সিএনজিটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *