বিনোদন

মাহিয়া মাহির বছরে আয় ৮ লাখ টাকা, গাড়ির দাম ৫৬ লাখ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামায় দেখা যায়, বছরে আট লাখ টাকা আয় মাহির কিন্তু তার গাড়ির দাম ৫৬ লাখ ২৫ হাজার টাকা।

চিত্রনায়িকা মাহিয়া মাহির বার্ষিক আয় ৮ লাখ ২৫ হাজার টাকা। তার নগদ ১ লাখ ৫০ হাজার ও ব্যাংকে রয়েছে ১ লাখ ১৪ হাজার ৫৫৮ টাকা। এ ছাড়া ৩০ তোলা স্বর্ণ যার দাম ১৫ লাখ টাকা। তবে তার কোনো স্থাবর সম্পদ না থাকলেও ব্যাংক ঋণ রয়েছে ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাখিলকৃত মনোনয়নপত্রের সঙ্গে নির্বাচন কমিশনে দেওয়া হলফনামা থেকে এ তথ্য জানা গেছে। হলফনামায় মাহি তার নাম ব্যবহার করেছেন- শারমিন আকতার নিপা মাহিয়া। তবে তিনি মাহিয়া মাহি নামে বেশি পরিচিত।

নির্বাচন কমিশনে দেওয়া হলফনামায় মাহি নিজের পেশা হিসেবে উল্লেখ করেছেন চলচ্চিত্র অভিনেত্রী ও ব্যবসায়ী। অভিনয় থেকে তার আয় ৪ লাখ টাকা। এ ছাড়া ব্যবসা থেকে মাহি বার্ষিক আয় দেখিয়েছেন ৩ লাখ টাকা। অন্যান্য উৎস থেকে আয় দেখিয়েছেন ১ লাখ ২৫ হাজার টাকা। যদিও সেখানে আয়ের খাত উল্লেখ করা হয়নি।

মাহির নগদ রয়েছে দেড় লাখ টাকা। আর ব্যাংকে জমা ১ লাখ ১৪ হাজার ৫৫৮ টাকা। তার স্বামী রকিব সরকারের হাতে নগদ রয়েছে ৩ লাখ টাকা। তার নামে ব্যাংকে জমা ২৫ কোটি ৮১ লাখ ৫৫০ টাকা।

এ ছাড়া মাহিয়া মাহি ৫৬ লাখ ২৫ হাজার টাকা দামের জিপ ব্যবহার করলেও তার স্বামী চড়েন ৮৩ লাখ টাকা দামের টয়োটা হ্যারিয়ার গাড়িতে। তার স্বামীর রয়েছে ৫০ তোলা স্বর্ণ। যার দাম দেখানো হয়েছে ২৫ লাখ টাকা। নিজের নামে কিছু না থাকলেও তার স্বামীর নামে রয়েছে ৪০ হাজার টাকার আসবাব ও ৪০ হাজার টাকার ইলেকট্রনিক সামগ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *