চট্টগ্রাম

মিরসরাইয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুচ ছালামের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় বাসিন্দারা।

সোমবার (২০ মে) দুপুরে দাশপাড়ায় চরশরত এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মানববন্ধনে অংশ নেয় বহু মানুষ।

জানা গেছে, সম্প্রতি উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুচ ছালাম প্রকাশ ছালেক মেম্বারের বিরুদ্ধে নানা অভিযোগ এনে স্থানীয় কিছু ব্যক্তির ভিডিও বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। যা স্থানীয়রা অপপ্রচার আখ্যা দিয়ে প্রতিবাদ জানায়।

অপপ্রচারের অভিযোগে মানববন্ধন করে স্থানীয় চরশরত এলাকার বিভিন্ন শ্রেণী পেশার বহু মানুষ। এসময় বিভিন্ন ধরণের ফেষ্টুন, ব্যানার হাতে নিয়ে তারা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানান।

মানববন্ধনে অংশ নেওয়া স্থানীয় লিটন চন্দ্র নাথ বলেন, ছালেক মেম্বার আমাদের হিন্দু সম্প্রদায়ের জন্য নিজ অর্থায়নে মহাশশ্মান করে দিচ্ছেন। অতীতে যা কোন জনপ্রতিনিধি করে দেয়নি। সম্প্রতি খোকন রায় ও গোপাল মহাজন মিলে মিথ্যা অভিযোগ দিয়ে ছালেক মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার করছে।

অলক বড়য়া নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, গোপাল মহাজন এলাকার মানুষের জায়গা দখল করে রেখেছে। তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়েও ন্যায় বিচার পাওয়া যায় না। সে বিভিন্ন জনকে হয়রানী করছে। আমরা তার বিচার চাই।

এবিষয়ে আব্দুচ ছালাম প্রকাশ ছালেক মেম্বার বলেন, স্থানীয় গোপাল মহাজন নামে এক ব্যক্তির বিরুদ্ধে মানুষের জায়গা দখল, ফসল নষ্ট সহ বিভিন্ন অভিযোগ করেন এলাকার বাসিন্দারা। অভিযোগের প্রেক্ষিতে তাকে ইউনিয়ন পরিষদে ডাকা হলে সে হাজির না হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে শীঘ্রই আমি আইনগত ব্যবস্থা নেবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *