চট্টগ্রাম

মিরসরাইয়ে যুবকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে তুষার মিয়া (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের রংধনু পেট্রোল পাম্পের দক্ষিণ-পূর্ব পাশের একটি পুকুরপাড়ে পাওয়া যায় তার লাশ।

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, নেশাদ্রব্য সেবনের পর তুষারের মৃত্যু হয়েছে। তবে স্বজনরা তাকে হত্যার অভিযোগ করেছেন।

তুষার কিশোরগঞ্জ সদরের দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের বাবুল মিয়ার ছেলে। সেখানে তার মনিহারি দোকান ছিল। ২০ দিন আগে তুষার একটি প্রতিষ্ঠানে চাকরি নিয়ে মিরসরাইয়ে আসেন বলে জানান তার চাচা মো. শাহজাহান। তিনি ভাতিজার মরদেহ নিতে আজ সোমবার মিরসরাই থানায় এসেছিলেন।

শাহজাহানের ভাষ্য, বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে তুষারের কলহ চলছিল। একই এলাকার তুষারের বন্ধু মিলন তাকে মিরসরাইয়ের একটি মুরগির বাচ্চা ও খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে চাকরি দেন। তুষারের শ্বশুরপক্ষের লোক মিলন সেখানে কর্মরত। তার ধারণা, চাকরির নামে মিরসরাই এনে তুষারকে কৌশলে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনায় হত্যা মামলা করবেন।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. মাসুদ খানের ভাষ্য, মরদেহের শরীরে কোথাও জখমের চিহ্ন পাওয়া যায়নি বলে সুরতহালে উল্লেখ করা হয়েছে। তবে ঘটনাস্থলে নেশাদ্রব্য সেবনের আলামত মিলেছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ওই যুবকের মরদেগ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *