খেলা

যুক্তরাষ্ট্রে ইসলামিক অনুষ্ঠানে সাকিব-মাহমুদউল্লাহরা

শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। তাই আপাতত অনুশীলন আর বিশ্রামেই সময় পার করছে নাজমুল হোসেন শান্তর দল।

রোববার (২ জুন) যুক্তরাষ্ট্রের একটি ইসলামিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ-সাকিব আল হাসান। তাদের সঙ্গে ছিলেন তানজিম হাসান সাকিব ও হাসান মাহমুদ। জানা গেছে, ডালাসের টেক্সাসে অবস্থিত অ্যালেন মসজিদের নির্মাণ কাজের জন্য তহবিল সংগ্রহের একটি অনুষ্ঠান ছিল। সেখানে অংশ নিয়েছেন তারা।

স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কুরআন তেলাওয়াতের আয়োজন করে ইসলামি অ্যাসোসিয়েশন অব অ্যালেন। এই অনুষ্ঠানের টিকিটের মূল্য ছিল ২০ ডলার। সবমিলিয়ে শতাধিক মানুষ এই অনুষ্ঠানে এসেছেন। এখান থেকে সংগৃহীত অর্থ দেয়া হয়েছে মসজিদ নির্মাণের জন্য গঠিত তহবিলে।

অনুষ্ঠানে যারা এসেছেন তারা ক্রিকেটারদের সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়েছেন। ধর্মীয় কাজে ক্রিকেটারদের পেয়ে খুশি ছিল আয়োজকরাও।

আগামী ৮ জুন শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। এরপর ১০ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে টাইগাররা। এরপর গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ। সেখানে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে নাজমুল হোসেন শান্ত’র দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *