চট্টগ্রাম

রাউজানে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আহত ৪

চট্টগ্রামের রাউজানে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন চারজন। মঙ্গলবার (২১ মে) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিএনজি অটোরিকশা চালক আব্দুর শুক্কুর (৫৮), তাঁর স্ত্রী রুজি আকতার (৪৫) মেয়ে রুমা আকতার (২০)। সিএনজি অটোরিকশা চালকের বাড়ি রাঙ্গুনিয়া পৌরসভার আদিলপুর গ্রামে। বাকিরা রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের সওদাগর পাড়া গ্রামের জাহাঙ্গীর মেম্বারের পুরাতন বাড়ির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সিএনজি অটোরিকশাটি চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুনর্বাসন কেন্দ্রের সামনে আসলে ইটবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে চালকসহ সিএনজি অটোরিকশার তিনযাত্রী আহত হন। দুমড়ে মুচড়ে গেছে সিএনজি অটোরিকশার সামনের অংশ। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে।

স্থানীয় বাসিন্দা আবুল কাশেম হিরু বলেন, গত কয়েকদিন আগে আব্দুল শুক্কুরের মেয়ে রুমা আকতার বাড়িতে চা বানানোর সময় শরীরে গরম পানি পড়ে পুড়ে যায়। ক্ষতস্থানে নিয়মিত ড্রেসিং করানোর জন্য মেয়েকে নিয়ে নোয়াপাড়া পথেরহাটের একটি বেসরকারি হাসপাতালে

যাচ্ছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা। আব্দুল শুক্কুরের স্ত্রী রুজি আকতারের অবস্থা আশংকাজনক বলে জেনেছি।

রাউজান থানার ডিউটি অফিসার মমতাজ বেগম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশা জব্দ করেছে। তবে দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *